*
Categories
Menu
maulana ishaque
ছাত্রলীগ সারাদেশে শিক্ষাঙ্গণগুলোতে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছেঃ মাওলানা ইসহাক
অক্টোবর 9, 2019 রাজনীতি
FacebookTwitterGoogle+Share

maulana ishaqueঢাকা, ৯ অক্টোবর ২০১৯: খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ছাত্রলীগের নৃশংসতা সীমা ছাড়িয়ে গেছে। সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগ সারাদেশে শিক্ষাঙ্গণগুলোতে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। হলে হলে টর্চার সেল করে সাধারণ ও ভিন্ন মতের ছাত্রদের উপর ভয়াবহ নির্যাতন চালানো হয়। ছাত্রলীগের নৃশংস নির্যাতনের সর্বশেষ শিকার বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ। ভারতের সাথে শেখ হাসিনা সরকারের দেশ ও দেশের স্বার্থবিরোধী চুক্তির বিরুদ্ধে লেখার কারণে আবরারকে অকালে জীবন দিতে হলো। ছাত্রলীগের নৃশংসতার বিরুদ্ধে দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। একইসাথে সরকারের দেশের স্বার্থবিরোধী চুক্তি ও কর্মকান্ডের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির তিনি এ কথা বলেন।

গতকাল বাদ মাগরিব সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সাভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্মমহাসচিব- মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মাওলানা আহমদ আলী কাসেমী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, এডভোকেট মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, আলহাজ্ব আবু সালেহীন, হাফেজ মাওলানা নোমান মাযহারী, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, মাওলানা আজীজুল হক, মুফতি ওযায়ের আমীন, হাজী নূর হোসেন প্রমুখ।
বৈঠকে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নৃশংসভাবে পিটিয়ে হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আবরার ফাহাদ হত্যার সাথে জড়িত ছাত্রলীগের সকল খুনীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাসিÍ নিশ্টিতের দাবী জানানো হয়। একই সাথে শিক্ষাঙ্গণে সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগের সন্ত্রাস, হত্যা, নৈরাজ্য, চাঁদাবাজিসহ সকল অপকর্ম বন্ধে কঠোর ও কার্যকর পদক্ষেপ গ্রহনের দাবী জানান হয়। বৈঠকে দেশপ্রেমিক আবরারের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া করা হয় ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। বিজ্ঞপ্তি

মন্তব্য

Comments are closed
Mobile Version | Desktop Version