*
Categories
Menu
News Photo-24-02-2014
মান্নান ভূঁইয়া’র প্রথমা উপন্যাসের মোড়ক উম্মোচন
ফেব্রুয়ারী 25, 2014 উপন্যাস
FacebookTwitterGoogle+Share

 

News Photo-24-02-2014স্টাফ রিপোর্টারঃসোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান ও জাতীয় সাংবাদিক সংস্থার সহকারি মহাসচিব এম এ মান্নান ভূঁইয়া’র উপন্যাস প্রথমা’র মোড়ক উম্মোচন করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মনোজ কান্তি বড়াল।
হৃদয় নিংড়ানো ভালবাসার রক্তক্ষরণের প্রথমা উপন্যাসটির মোড়ক উম্মোচনে আরো উপস্থিত ছিলেন-দৈনিক যুগের চিন্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আবু আল মোরছালীন বাবলা, এটিএন বাংলার নারায়ণঞ্জ জেলা প্রতিনিধি আবদুস সালাম, বাংলাদেশ এনজিওস নেটওয়ার্ক এর চেয়ারম্যান আরিফ মিহির, এডাব নারায়ণগঞ্জ এর সভাপতি প্রদীপ দে, মানব কল্যাণ পরিষদের প্রচার ও দপ্তর সচিব জি.এম মোস্তফা এবং লেখক কল্যাণ পরিষদের সদস্য সফিকুর রহমান নিজাম সহ অনেক সম্মানিত ব্যক্তিবর্গ।
বইয়ের মোড়ক উম্মোচনের পর জেলা প্রশাসক মনোজ কান্তি বড়াল বলেন-লেখক এম এ মান্নান ভূঁইয়া দেশ ও জাতির কল্যাণে সর্বদা এগিয়ে আসবে এবং লেখালেখির মাধ্যমে সমাজকে জাগ্রত করবে। এর পাশাপাশি তার এ সাহিত্য কর্ম আমাদের সমাজের অনেক উপকারে আসবে আমি বিশ্বাস করি। তার এ শ্রমকে আমি সাধুবাদ জানাই এবং সফলতা কামনা করি। মোড়ক উম্মোচনে অনুভূতি প্রকাশ কালে লেখক এম এ মান্নান ভুঁইয়া উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সমাজের উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

মন্তব্য

Comments are closed
Mobile Version | Desktop Version