*
Categories
Menu
n'gonj
রূপগঞ্জে স্কুল শিক্ষককে কুপিয়ে হত্যা
মার্চ 28, 2014 দেশের খবর
FacebookTwitterGoogle+Share

n'gonjনারায়ণগঞ্জ, ২৮ মার্চ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনে বাধা দেয়াকে কেন্দ্র করে মাদকসেবীরা মেহেদী হাসান বাবু (৩২) নামে এক স্কুল শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে।

শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার দাউদপুর ইউনিয়নের কুলিয়াদী এলাকায় ঘটে এ ঘটনা। মেহেদী হাসান বাবু কুলিয়াদী এলাকার আমজাদ হোসেনের ছেলে। তিনি স্থানীয় জনতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, দুপুরে কুলিয়াদী হলি হ্যাভেন কিন্ডার গার্টেন স্কুল মাঠে পার্শবতী দিঘুলিয়ারটেক এলাকার মাদকসেবী বাবুল মিয়া ও নয়ন মিয়া গাঁজা সেবন করছিলেন।

এসময় কুলিয়াদী এলাকার লোকজন গাঁজা সেবন করতে বাধা দেন। এতে মাদকসেবী বাবুল মিয়া, নয়ন মিয়াসহ দিঘুলিয়ারটেক এলাকার লোকজন কুলিয়াদী এলাকার লোকজনের সঙ্গে বাকবিতন্ডা ও সংঘর্ষে জড়িয়ে পড়ে।

পরে স্কুল শিক্ষক মেহেদী হাসান বাবু মাদকসেবীদের বিরুদ্ধে প্রতিবাদ করেন এবং সংঘর্ষ থামানোর চেষ্টা করেন।

এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মাদকসেবীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে। এসময় জিয়াউর রহমান নামে এক ব্যক্তিকেও কুপিয়ে জখম করে।

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের লোকজনই এক পক্ষ আরেক পক্ষের বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ভোলাব পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, ঘটনাস্থল অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জাস্ট নিউজ

মন্তব্য

Comments are closed
Mobile Version | Desktop Version